প্রকাশিত: ২৯/১২/২০১৬ ৭:৫৩ এএম

নিউজ ডেস্ক::

জেলা পরিষদ নির্বাচনে চমক দেখালেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি। জেলার ৪টি সংসদিয় আসনের মধ্যে এমপি বদির আসনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী সর্বোচ্চ ভোট পেয়েছে। এই আসনের জেলা পরিষদের ৩ জন আওয়ামীলীগ মনোনিত প্রার্থীও শতভাগ জয় পেয়েছে। তার মধ্যে ২ জন সদস্য আগেই বিনা-প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে। আর ১৪ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে হুমায়ুন কবির চৌধুরী শতভাগ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। বুধবার অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোস্তাক আহমদ চৌধুরীর আনারস মার্কা টেকনাফ কেন্দ্রে ৮১ ভোটের মধ্যে ৮১ ভোট পান। আর তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সালাউদ্দিন মাহমুদের মোটরসাইকেল মার্কা পেয়েছে ০ ভোট।

উখিয়া কেন্দ্রে মোস্তাক আহমদ চৌধুরী পেয়েছেন ৭৭ ভোট আর সালাউদ্দিন মাহমুদ পেয়েছেন মাত্র ৭ ভোট। কক্সবাজার জেলার টেকনাফে মোস্তাক আহমদ চৌধুরী শতভাগ ভোট পাওয়াকে এমপি বদির কারিশমা হিসেবে দেখছেন বিশ্লেষকরা। সাধারন মানুষের মতে এমপি বদি দলমতের উর্ধ্বে উঠে জনগনের উন্নয়নে কাজ করছেন। এরই প্রতিদান স্বরূপ উখিয়া-টেকনাফের জনপ্রতিনিধিরা আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোস্তাক আহমদ চৌধুরীকে শতভাগ ভোট দিয়েছে। এদিকে ১৪নং ওয়ার্ডে পুরুষ সদস্য পদে নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামীলীগ মনোনিত প্রার্থী অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী। তিনি তালা প্রতীকে ৭৭ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এড. খাইরুল আমিন কোন ভোট পাননি।

উল্লেখ্য, ১৫নং ওয়ার্ডে সদস্য পদে জেলা আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শফিক মিয়া ও ৫নং সংরক্ষিত মহিলা আসনেও আওয়ামীলীগ মনোনিত আশরাফ জাহান কাজল বিনা-প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।কক্সবাজর রিপোর্ট

পাঠকের মতামত